বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

রোনালদো কখন এবং কোথায় থেকে "সিউ" উৎযাপন শুরু করে?

রোনালদো কখন এবং কোথায় থেকে "সিউ" উৎযাপন শুরু করে?



এখন পর্যন্ত ট্রেডমার্ক উদযাপনের রহস্য উদঘাটন করলেন রোনালদো। গোলের পর ক্রিশ্চিয়ানো রোনালদো দৌড়ে এবং দুই হাত তুলে মাটিতে লাফিয়ে উদযাপন করলেন। বিখ্যাত উদযাপন পর্তুগিজ সুপারস্টারের নামের মতোই স্বাক্ষর হয়ে গেছে। অনেক ফুটবলার ও ভক্তকে এখন রোনালদোর মতো উদযাপন করতে দেখা যায়। 


পাঁচবারের ব্যালন ডি'অর বিজয়ী প্রকাশ করেছেন কোথায় ট্রেডমার্ক উদযাপন শুরু হয়েছিল? রোনালদো 2008 সালে তার ক্যারিয়ারে প্রথমবারের মতো ব্যালন ডি'অর জিতেছিলেন। 2013 সালে দ্বিতীয়বারের মতো ব্যালন ডি'অর জয়ের বছর, যখন তিনি টানা দুবার এটি জিতেছিলেন, সিআর সেভেন মূলত এই ধরনের উদযাপন শুরু করেছিলেন।

টি-শার্ট এর "টি" অর্থ কি?

 ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ফরোয়ার্ড ইউরোপিয়ান প্লেয়ার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড মঞ্চে নাম শুনে 'সি' বলে চিৎকার করেছিলেন। পর্তুগিজ ভাষায় 'সি' মানে 'হ্যাঁ'। উদযাপন সম্পর্কে বলতে গিয়ে 38 বছর বয়সী রোনালদো বলেছেন, 'এটি নিজের অধিকারে একটি বিশ্বব্যাপী ঘটনা হয়ে দাঁড়িয়েছে। আমি এখন অন্য খেলোয়াড়দের এটা করতে দেখছি। লোকেরা আমাকে এটি করার ভিডিও পাঠায়।


 এমনকি ছোট বাচ্চারাও। যা দূরান্ত . এর সহজ অর্থ হল 'হ্যাঁ' কিন্তু 'দৃঢ়ভাবে' এর আসল অর্থ! এবং আমি এই উদযাপনের অফিসিয়াল গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর। "প্রথমবার যখন আমি 'সি' বলতে শুরু করি, যার অর্থ 'হ্যাঁ', রিয়াল মাদ্রিদে ছিল। উদযাপনটি আসলে মার্কিন যুক্তরাষ্ট্রে চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হয়েছিল। গোলের পরে, এটি স্বাভাবিকভাবেই আমার থেকে বেরিয়ে আসে। সত্যি কথা বলতে খুবই স্বাভাবিক।


 তারপর থেকে ভক্তরা এটা পছন্দ করতে শুরু করে। তারা বলতে থাকে 'ক্রিস্টিয়ানো-সিউউ'। তখন আমারও দারুণ লাগে। তখন ভক্তরা আমাকে মনে করিয়ে দেবে। আমি সেটাই করি।''

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages

SoraTemplates

Best Free and Premium Blogger Templates Provider.

Buy This Template